বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

আজকের রাশিফল মঙ্গলবার ৭ জুন ২০২২

আজকের রাশিফল মঙ্গলবার ৭ জুন ২০২২

মেষ রাশি: লোকের সঙ্গে একটু ভাল ব্যবহার করুন, বিবাদ ঘটতে পারে। গোপন কোনও রোগ বাড়তে পারে। ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ। কাজে কোনও ভুল হবার সম্ভাবনা।

বৃষ রাশি: পিতা-মাতার চিকিৎসার খরচ বাড়তে পারে। আজ কোনও শুভ কিছু ঘটতে পারে। শরীরে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ।

মিথুন রাশি:  কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে্র কোথাও আঘাত লাগতে পারে। ভাগের সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা।

কর্কট রাশি: কিছু ভুলে যাওয়ার জন্য বিপদ ঘটতে পারে। আজ পরিবারে কা্রও ব্যবহার আপনার মানসিক কষ্টের কারণ হবে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না।

সিংহ রাশি : আজ বিনিয়োগী কোনও ব্যবসার ফল ভাল পাওয়া যাবে। ব্যয় কম হবে। সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্র খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ।

কন্যা রাশি : দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। সারাদিন চিত্তচাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা।

তুলা রাশি: বাড়িতে কিছু চুরি যেতে পারে। মনে উচ্চাশা থাকলে আজ তা সফল হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

বৃশ্চিক রাশি : আজ সারাদিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

ধনু রাশি: পাওনা আদায় করতে কারও সঙ্গে অশান্তি হতে পারে। উচ্চশিক্ষিতদের জন্য খুব ভাল দিন। গুরুজনদের শরীর নিয়ে ব্যস্ত হতে হবে। পুরনো কোনও ক্ষত থেকে সমস্যা বাড়তে পারে। আজ আপনি পরিবারে প্রচুর সম্মান পাবেন। আপনার যুক্তিপূর্ণ তর্কে শত্রু হার মানবে। বন্ধুকে বেশি বিশ্বাস করবেন না।

মকর রাশি: সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার লক্ষণ।

কুম্ভ রাশি: রাজনীতির লোকেদের জন্য ভাল কোনও খবর আসার সম্ভাবনা। দাঁতের কোনও রোগ হওয়ার আশঙ্কা। কোনও লোকের কাছে দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়তি কোনও ব্যবসায় অর্থ আসতে পারে।

মীন রাশি: প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক ক্ষতি হতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসার ব্যপারে মনোবল বাড়ান। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877